• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ১২:৩০ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৩, ২০২২, ১২:৩০ এএম

দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন সাকিব

দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন সাকিব
সাকিব আল হাসান ● ফাইল ফটো

দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলতে সাকিব আল হাসান রোববার (১৩ মার্চ) রাতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দেবেন। 

শনিবার (১২ মার্চ) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে বিসিবির প্রধান নাজমুল হাসানের সঙ্গে এক ঘণ্টা বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন সাকিব নিজেই। 

বিসিবি সভাপতির সঙ্গে বৈঠক শেষে সাকিব সাংবাদিকদের বলেন, যেহেতু তিন সংস্করণেই আছি, তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি থাকবো। 

বোর্ড সভাপতি নাজমুল হাসান সাংবাদিকদের বলেছেন, সাকিব সব সংস্করণে খেলতে ইচ্ছুক বলে জানিয়েছেন তাকে এবং এই দক্ষিণ আফ্রিকা সফর থেকেই। 

এটা তাকে পরশুই বলেছে জানিয়ে নাজমুল হাসান পাপন জানান, তারপর সাকিবকে ঠাণ্ডা মাথায় ভেবে আমাকে জানাতে বলেছেন এবং পরে বোর্ডে সবাই মিলে বসে সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এর আগে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে না চাওয়ায় সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে বিশ্রাম দিয়েছিল বিসিবি। সে কারণে ইতোমধ্যেই সাকিবকে ছাড়াই দক্ষিণ আফ্রিকা সফরে রওনা হয়ে গেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

সাকিবের থাকা-না থাকার এই বিতর্কের দ্রুত অবসান চেয়ে নাজমুল হাসান বলেন, ‘এই বিতর্কের এখানেই অবসান হোক। সাকিব সব ফরম্যাট খেলতে চায় এবং বোর্ড এটা মেনে নিয়েছে। এখানে থাকাই ভালো।’ 

জাগরণ/খেলা/ক্রিকেট/এসএসকে