• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২, ১১:৫০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৯, ২০২২, ০৫:৫০ পিএম

অ্যাকুনা-গোমেজের বাদ পড়ার শঙ্কা কাটল

অ্যাকুনা-গোমেজের বাদ পড়ার শঙ্কা কাটল
ছবি ● সংগৃহীত

আর্জেন্টিনার বিশ্বকাপ দলে চোটের মিছিল ছিল। ইনজুরিতে নিকোলাস গঞ্জালেস ও হোয়াকিন কোরেয়া বাদ পড়েছেন। দুশ্চিন্তা ছিল মার্কোস অ্যাকুনা ও পাপ্পু গোমেজের ফিটনেস নিয়েও। তবে আলবিসেলেস্তে কোচ স্কালোনি স্বস্তির খবর পেয়েছেন। 

ফিটনেস পরীক্ষায় পাস করেছেন অ্যাকুনা ও গোমেজ। আর্জেন্টিনার বিশ্বকাপ দলে তাই আর কাটা-ছেড়া হচ্ছে না বলেই মনে করা হচ্ছে। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি জানিয়েছে, শুক্রবার (১৯ নভেম্বর) অ্যাকুনা ও গোমেজ দলের সঙ্গে অনুশীলন করেছেন। 

ফিটনেস শঙ্কা থাকায় কোচ স্কালোনি ও আর্জেন্টিনা দলের কোচিং স্টাফরা তাদের অনুশীলন কাছ থেকেই দেখেছেন। এরপর তাদের ফিটনেস নিয়ে শঙ্কা দূর হয়েছে তাদের। শেষ সময়ে অ্যাঞ্জেল কোরেয়া ও থিয়াগো আলমাদা দলে ঢুকেছেন। তারা এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন। 

মরুর বুকে ফুটবল মহাযুদ্ধের বাজনা বেজে গেছে। রোববার বিশ্বকাপের পর্দা উঠছে কাতার ও ইকুয়েডর ম্যাচ দিয়ে। গ্রুপ পর্বে আর্জেন্টিনা ২২ নভেম্বর বাংলাদেশ সময় বিকেল চারটায় সৌদি আররের মুখোমুখি হবে। তাদের অন্য দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো। পূর্ণ ফিট থাকতে মেসি শনিবার (১৯ নভেম্বর) দলের সঙ্গে ফিটনেস অনুশীলনে থাকলেও মাঠের অনুশীলনে ছিলেন না।

জাগরণ/খেলা/বিশ্বকাপফুটবল২০২২/এসএসকে