• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১০, ২০১৯, ০৭:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০১৯, ০৭:৪৯ পিএম

লক্ষ্মীপুরে আমেরিকা প্রবাসী নিখোঁজ

লক্ষ্মীপুরে আমেরিকা প্রবাসী নিখোঁজ
নিখোঁজ আমেরিকা প্রবাসী শাহাদাত হোসেন  -  ছবি : জাগরণ

লক্ষ্মীপুরে শাহাদাত হোসেন (২৮) নামের এক আমেরিকা প্রবাসীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় তার বড় ভাই ইমাম হোসেন লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, শাহাদাত সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের আবুল কালাম পাটওয়ারীর ছেলে। তিনি আমেরিকার নিউইয়র্কের একটি সুপারশপে কাজ করেন। গত ২১ জুলাই তিনি ছুটিতে লক্ষ্মীপুরে আসেন।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে শাহাদাত লক্ষ্মীপুর বাজারে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। দুপুর ১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে বড় ভাই ইমামের কথা হয়। তখন শাহাদাত দালাল বাজারে ছিলেন। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। সম্ভাব্য সব জায়গা এবং আত্মীয়স্বজনদের বাড়িতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। এতে পরিবারের লোকজন দুশ্চিন্তায় রয়েছেন। সুস্থ অবস্থায় তাকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন পরিবারের লোকজন।

জানতে চাইলে ইমাম হোসেন বলেন, ‘দুই দিন ধরে আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং ফরসা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, শাহাদাতের নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত ও নিখোঁজের সন্ধানে পুলিশ কাজ করছে।

এনআই

আরও পড়ুন