• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৯, ০৭:০০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৮, ২০১৯, ০৭:০০ পিএম

নরসিংদীতে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

নরসিংদীতে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু, স্বামী আটক
বাঁচানো গেল না অগ্নিদগ্ধ গৃহবধূ জাকিয়া সুলতানা রনিকে  -  ছবি : জাগরণ

নরসিংদীর শিবপুর উপজেলায় জাকিয়া সুলতানা রনি (৩৫) নামের এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে তার স্বামী আলমগীরকে (৪০) আটক করেছে শিবপুর থানার পুলিশ।

আটককৃত আলমগীর উপজেলার কুমরাদী গ্রামের করিম মিয়ার ছেলে। নিহত গৃহবধূ জাকিয়ার বাবা সানোয়ার মিয়ার অভিযোগের ভিত্তিতে রোববার (১৮ আগস্ট) পুলিশ তাকে আটক করে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে কুমরাদী গ্রামের আলমগীরের স্ত্রী জাকিয়া সুলতানা রনি নিজ ঘরে অগ্নিদগ্ধ হন। গুরুতর আহত অবস্থায় ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চার দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার (১৭ আগস্ট) সকালে ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত জাকিয়া দুই সন্তানের জননী।

নিহত গৃহবধূর স্বজনদের অভিযোগ, স্বামী আলমগীর পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জাকিয়ার শরীরে আগুন ধরিয়ে দেয়। হাসপাতালে চার দিন মৃত্যুযন্ত্রণায় ছটফট করে তিনি মারা যান। ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালী একটি মহল অপচেষ্টা চালিয়েছে বলেও জানান স্বজনরা।

এ ঘটনায় নিহত জাকিয়ার বাবা সানোয়ার মিয়া আলমগীরকে আসামি করে শিবপুর মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, জাকিয়ার মরদেহ গ্রামের বাড়িতে আনা হলে স্বজনদের অভিযোগের ভিত্তিতে তার স্বামী আলমগীরকে আটক করা হয়েছে। রোববার সকালে সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া গেলে আলমগীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন