• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৯, ২০১৯, ০৩:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৯, ২০১৯, ০৩:৩৬ পিএম

সেই ডিসির যৌন কেলেঙ্কারির ঘটনায় তদন্ত কমিটি জামালপুরে

সেই ডিসির যৌন কেলেঙ্কারির ঘটনায় তদন্ত কমিটি জামালপুরে
জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে তদন্ত কমিটির সদস্যরা - ছবি : জাগরণ

জামালপুরে পৌঁছেছে যৌন কেলেঙ্কারির ঘটনায় জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের বিরুদ্ধে গঠিত ৫ সদস্যের তদন্ত কমিটি। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছে তদন্ত কার্যক্রম শুরু করে। তদন্তের শুরুতেই জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন কমিটির সদস্যরা।

সভাকক্ষে ঘটনার সাথে জড়িত ওই নারী অফিস সহায়কের সাথে কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা। দুপুর পৌনে ২টার দিকে অভিযুক্ত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষ থেকে বের হয়ে আগামী রোববার (১ সেপ্টেম্বর) থেকে নতুন করে ৫ দিনের ছুটির আবেদন করেন। এর পরই জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করেন ওই নারী। এরপর তদন্ত কমিটির সদস্যরা জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর সাথে কথা বলেন।

গত ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সাথে তার অফিসের ওই নারী অফিস সহায়কের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে জামালপুরসহ সারা দেশে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায়  জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ২৫ আগস্ট ওএসডি করা হয়।

এনআই

আরও পড়ুন