• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৮:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৮:২৭ পিএম

দাগনভূঞার ২ ইউপি নির্বাচনে নৌকা পেলেন বর্তমানরাই

দাগনভূঞার ২ ইউপি নির্বাচনে নৌকা পেলেন বর্তমানরাই
রামনগরে মাস্টার কামাল উদ্দিন ও সদরে বেলায়েত হোসেন স্বপন নৌকার টিকিট পেলেন  -  ছবি : জাগরণ

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠেয় ফেনীর দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদ ও রামনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমানরাই। গত কদিন ধরে পরিবর্তনের গুঞ্জন থাকলেও শেষতক বর্তমানরাই নৌকার টিকিট পান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার ঘোষিত তফসিল অনুযায়ী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ, ১৪ সেপ্টেম্বর মনোনয়ন যাচাই-বাছাই, ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৩ সেপ্টেম্বর।

রামনগর ইউনিয়নে ভোটার সংখ্যা ১৩ হাজার ৯১১। পুরুষ ভোটার ৭ হাজার ২৪ ও মহিলা ৬ হাজার ৮৮৭ জন। সদর ইউপিতে ভোটার সংখ্যা ১৪ হাজার ৮০৬। এর মধ্যে পুরুষ ৭ হাজার ৪৬১ ও মহিলা ৭ হাজার ৩৪৫ জন।

২০১৪ সালের নির্বাচনে রামনগরে মাস্টার কামাল উদ্দিন ও সদরে বেলায়েত হোসেন স্বপন সরকারি দলের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তারা দুজন যথাক্রমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সহসভাপতির দায়িত্বে রয়েছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দুই প্রার্থীর নামের প্রস্তাবনা কেন্দ্রে পাঠানো হয়েছে। তবে কাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে এ নিয়ে দায়িত্বশীল সূত্র কঠোর গোপনীয়তা রক্ষা করে। ওই তালিকা পেয়ে রাতেই কেন্দ্রের পক্ষ থেকে মাস্টার কামাল উদ্দিন ও স্বপনকে প্রার্থিতা ঘোষণা করা হয়।

এনআই

আরও পড়ুন