• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৯, ০৮:৪০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৫, ২০১৯, ০৮:৪০ পিএম

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ১
প্রতিপক্ষের হামলায় আহত জেলা স্বেচ্ছাসেবক লীগের সা. সম্পাদক মাহবুব ইমতিয়াজ  -  ছবি : জাগরণ

লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জামাল উদ্দিন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) সকালে ইমতিয়াজ বাদী হয়ে সদর মডেল থানায় ১০ জনের বিরুদ্ধে এই মামলা করেন। বিকেলে জামালকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার জামাল লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর এলাকার ওবায়েদ উল হকের ছেলে। অন্য আসামিরা হলেন একই এলাকার শাহজাহানের ছেলে সাজ্জাদ, মেয়ে রিমা আক্তার, শামছুন নেছা, জামাল উদ্দিনের স্ত্রী শিমু আক্তার ও অজ্ঞাত ৫ জন।

মামলা সূত্রে জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজদের দখলীয় জমি জামালরা জোরপূর্বক দখলের চেষ্টা করে আসছেন। শুক্রবার (৪ অক্টোবর) সকালে বাঞ্চানগর এলাকার বানিয়া বাড়িতে চলাচলের রাস্তায় জামালরা টিন ও কাঁটাতারের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এতে বাধা দিলে জামালসহ আসামিরা ইমতিয়াজের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ইমতিয়াজের মাথায় রক্তাক্ত জখম হয়। এছাড়া তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজের ওপর হামলার মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন