• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৬:৫০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০৬:৫০ পিএম

সোনারগাঁয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

সোনারগাঁয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০
সংঘর্ষে আহতদের চারজন - ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর কালিয়াভিটা গ্রামে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে দুই পক্ষের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কালিয়াভিটা গ্রামের ফেদু মিয়ার ছেলে আজিজুল ইসলামের জামদানি কারখানায় সুমন মিয়া নামের এক কারিগর দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। একই গ্রামের এনাতুল্লার ছেলে সামির হোসেন তার জামদানি কারখানায় সুমন মিয়াকে নেয়ার চেষ্টা চালায়। এ নিয়ে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

এর জের ধরে সামির হোসেনের নেতৃত্বে শাহিন মিয়া, আকির হোসেন, কাজল মিয়াসহ ৫-৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আজিজুল ইসলাম, সাত্তার হোসেন, ইউসুফ হোসেনসহ পাঁচজনকে কুপিয়ে আহত করে। পরে আজিজুল ইসলামের লোকজন একত্রিত হয়ে সামির হোসেন, আকিব মিয়া, শাহীনসহ পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আজিজুল ইসলামের বড় ভাই রোস্তম আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আজিজুল ইসলাম জানান, জামদানি কারিগর সুমন মিয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটির জের ধরেই তাদের প্রতিবেশী সামির হোসেনের নেতৃত্বে তাদের পরিবারের পাঁচজনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে। অপর দিকে সামির হোসেন জানান, হামলার ঘটনায় আমাকে সহ আমাদের পক্ষের লোকজনকেও কুপিয়ে আহত করা হয়েছে। চিকিৎসা শেষে আমি থানায় অভিযোগ দায়ের করব।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক পক্ষের অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুনগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এনআই

আরও পড়ুন