• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৯, ০৪:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৭, ২০১৯, ০৪:৩৭ পিএম

বাহুবলে অপহরণের ৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

বাহুবলে অপহরণের ৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

হবিগঞ্জের বাহুবলে অপহরণের ৬ দিন পর এক স্কুলছাত্রীকে শ্রীমঙ্গল উপজেলার আমড়াইল চা-বাগান এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী বিশ্বজিৎ তংলাকে (১৯) গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অপহরণকারীকে কারাগারে পাঠানো হয়েছে।

অপহরণকারী যুবক মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার চম্মারাই চা-বাগান এলাকার অনাদী তংলার ছেলে ও বাহুবল উপজেলার বিহারীপুর সিপি কোম্পানীর কর্মচারী। অপহৃত স্কুলছাত্রী মিরপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বিহারীপুর গ্রামের স্কুলছাত্রী ২০ ডিসেম্বর (শুক্রবার) রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসতঘর থেকে বের হয়। এ সময় পূর্ব থেকে ওত পেতে থাকা বিশ্বজিৎ তংলা নামের এক যুবক কাপড় দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে সিএনজিচালিত একটি অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার (২৫ ডিসেম্বর) রাতে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ওইদিন রাত দেড়টার দিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আমড়াইল চা-বাগান এলাকায় হীরামনী তংলা নামের অপহরণকারীর বোনের বাড়ি থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী যুবক বিশ্বজিৎ তংলাকে গ্রেফতার করা হয়। ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার সময় অপহরণকারী বিশ্বজিৎ তংলা সিপি কোম্পানির সামনে দাঁড়িয়ে প্রায়ই তাকে উত্ত্যক্ত করত বলে স্কুলছাত্রীর বাবা জানান।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েই তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীর সহযোগী অটোরিকশার চালককেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন