• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৯, ০৯:৩৫ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩, ২০১৯, ০৯:৩৫ এএম

গ্র্যান্ট ফ্লাওয়ার নয়, রংপুর রেঞ্জার্সের কোচ ডনেল! 

গ্র্যান্ট ফ্লাওয়ার নয়, রংপুর রেঞ্জার্সের কোচ ডনেল! 
মার্ক ও’ডনেল। ফটো : সংগৃহীত

গত ১৭ নভেম্বর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফটের দিন জানা গিয়েছিল রংপুর রেঞ্জার্সের কোচের দায়িত্ব নিতে চলেছেন জিম্বাবুয়ের সাবেক ব্যাটসম্যান এবং পাকিস্তানের সাবেক ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার। প্লেয়ার্স ড্রাফট চলাকালীন সময়ে তিনি সেখানে উপস্থিতও ছিলেন।

কিন্তু আকস্মিকভাবে নিজের সিদ্ধান্ত থেকে সরে এসে গ্র্যান্ট ফ্লাওয়ার রংপুর রেঞ্জার্সকে জানিয়ে দিয়েছেন, তিনি দলটির কোচের দায়িত্ব পালন করবেন না। আসর শুরুর একেবারে পূর্ব মুহূর্তে তার এমন সিদ্ধান্ত অনেককেই বিস্মিত করেছে।

রংপুর রেঞ্জার্সের কোচ হিসেবে গ্র্যান্ট ফ্লাওয়ারের দায়িত্ব পালন করতে না চাওয়ার বিষয়ে একটি জাতীয় দৈনিককে দলটির পরিচালক আকরাম খান বলেন, সে শ্রীলঙ্কা জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে যোগ দিচ্ছে। এ কারণে বিপিএলে কাজ করবে না।’ 

গ্রান্ট ফ্লাওয়ারের পরিবর্তে  রংপুরের কোচের দায়িত্ব পালন করবেন নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেল। তিনি নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের দল অকল্যান্ডকে ১১ বছর কোচিং করিয়ে ৮টি শিরোপা এনে দিয়েছেন। ২০১৮ সালে অল্পের জন্য তিনি নিউজিল্যান্ড জাতীয় দলের কোচ হতে পারেননি। 

আরআইএস 

আরও পড়ুন