• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ০৬:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৯, ২০২০, ০৬:০৭ পিএম

চাকরি খুঁজে পেয়েছেন প্রিন্স হ্যারি!

চাকরি খুঁজে পেয়েছেন প্রিন্স হ্যারি!
ডিউক অব সাসেক্স হ্যারির ভূমিকায় অভিনয় করেন মডেল সাইমন পেনজিলি ● ইন্টারনেট

রাজপরিবারের দায়িত্ব থেকে অব্যাহতি নেয়ার পর প্রিন্স হ্যারি খুব দ্রুত আরেকটি চাকুরি খুঁজে পেয়েছেন বলে টুইটার ব্যবহারকারীরা রসিকতা শুরু করেছেন। একটি বিজ্ঞাপন চিত্রে প্রিন্স হ্যারির মতো দেখতে এক মডেলকে দেখে এ মন্তব্য করছেন তারা।

অনলাইনে ভাইরাল হতেও বেশি সময় লাগেনি। রেটেড পিপলের এই বিজ্ঞাপনে ডিউক অব সাসেক্স হ্যারির ভূমিকায় অভিনয় করেছেন মডেল সাইমন পেনজিলি।

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক সান এর ভাষ্য, বিজ্ঞাপনটিতে প্রিন্স হ্যারির চরিত্রে সাইমন পেনজিলি একটি উঁচু দেয়ালের উপরে দাঁড়িয়ে স্ক্রু লাগানোর কাজ করছেন এমনটি দেখানো হয়েছে।

আর এই বিজ্ঞাপনেই ছেয়ে গেছে লন্ডন শহর। লন্ডনের সাবেক এক রাজনীতিবিদ মার্ক প্রিস টুইট করেছেন, দেখে ভালো লাগছে, হ্যারি নতুন কাজ খুঁজে পেয়েছে।

কেবল টুইটার নয়, অন্য সোশ্যাল মিডিয়াগুলোতেও আলোচনা চলছে বিজ্ঞাপন চিত্রটিকে ঘিরে।

এ ব্যাপারে মডেল সাইমন পেনজিলি বলেছেন, এখন প্রিন্স হ্যারি ভেবে ভুল করা বিজ্ঞাপনটি আসলে ২০১৬ সালের। তখন তেমন সাড়া না ফেললেও এখন তা আলোচনায় এসেছে।

ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল সম্প্রতি এক বিবৃতিতে রাজপরিবারের জ্যেষ্ঠ সদস্যের পদ থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। পদ ছেড়ে দেয়ায় তারা রাজপরিবারের আনুষ্ঠানিক দায়িত্ব পালনের জন্য সরকারের কাছ থেকে বরাদ্দকৃত অর্থ আর গ্রহণ করবেন না।

এসএমএম

আরও পড়ুন