• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৯, ০৫:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৪, ২০১৯, ০৫:৪৬ পিএম

সম্মেলনে অতিথিদের পাটের ব্যাগ উপহার দেবে আ.লীগ

সম্মেলনে অতিথিদের পাটের ব্যাগ উপহার দেবে আ.লীগ
চলছে মঞ্চ সাজ-সজ্জার কাজ -ছবি : জাগরণ

২১তম জাতীয় সম্মেলনে আগত অতিথিদের একটি করে পাটের ব্যাগ উপহার দেবে আওয়ামী লীগ।প্রায় ২৫ হাজার অতিথিকে এই উপহার দিতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

২০ ও ২১ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন অনুষ্ঠিত হবে। এখন চলছে পুরোদমে প্রস্তুতি।  

‘শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে গড়তে সোনার দেশ, এগিয়ে চলেছি দুর্বার, আমরাই তো বাংলাদেশ’ স্লোগান দিয়ে এরই মধ্যে বিভিন্ন স্থানে পোস্টার টাঙানো হয়েছে। প্রস্তুতি এগিয়ে নিতে নিয়মিত কাজ করছে ১১টি উপ-কমিটি।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য এবং দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম জানান, সম্মেলনে আগত ২৫ হাজার অতিথিকে পাটের ব্যাগ উপহার দেয়া হবে। ব্যাগটিতে থাকবে আওয়ামী লীগের ইতিহাস সম্বলিত স্মরণিকা, শোকপ্রস্তাব, নেত্রীর ও সাধারণ সম্পাদকের ভাষণের কপি, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্রের একটি পকেট বুক, আওয়ামী লীগের উন্নয়ন ও বিএনপি জামায়েতের অপপ্রচার, জ্বালাও পোড়াওয়ের দুটি ডিভিডি, দুটি চকলেট, একটি পানির বোতল ও নেত্রীর ছবির অ্যালবাম।

খাদ্য উপ-কমিটির আহ্বায়ক ও দলের কেন্দ্রীয় সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সম্মেলনে আগত ৪৫ হাজার দলীয় নেতা-কর্মীকে আপ্যায়ন করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ৮ বিভাগের জন্য মোট ১০টি বুথ রাখা হবে। এর বাইরে থাকবে একটি কেন্দ্রীয় মনিটরিং বুথ। বিভাগভিত্তিক খাবারের স্লিপ বিতরণ করা হবে সেখান থেকে।

এএইচএস/এসএমএম

আরও পড়ুন