• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০১৯, ০৫:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৮, ২০১৯, ০৫:৫৪ পিএম

খালেদার মুক্তির দাবিতে পল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল 

খালেদার মুক্তির দাবিতে পল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল 
রাজধানীর পল্টন এলাকায় বিএনপি বিক্ষোভ মিছিল -ছবি : জাগরণ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীর পল্টন এলাকায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন। 

শনিবার (২৮ ডিসেম্বর) বিকালে মিছিলটি পল্টন মোড় থেকে শুরু হয়ে বিজয়নগরের কাছাকাছি গিয়ে শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি, ছাত্রদল নেতা রাজু, রহিমসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী মিছিলে অংশ নেন। 

সংক্ষিপ্ত পথসভায় কবির রিজভী বলেন, খালেদা জিয়াকে মুক্তি না দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন, আদালত, বিচার সবকিছু হাতের মুঠোয় নিয়েছেন। জনগণের দাবি উপেক্ষা করে গুরুতর অসুস্থ বেগম জিয়াকে তার পছন্দ মতো কোনও বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দিতেও বাধা দেয়া হচ্ছে। শারীরিক অবস্থার চরম অবনতি হওয়া সত্বেও খালেদা জিয়ার প্রতি সরকারের নিষ্ঠুর আচরণে আজ দেশবাসী চরম ক্ষুদ্ধ।

রিজভী বলেন, বেপরোয়া সরকার জনগণের কোনও দাবিকেই আমলে না নিয়ে জনগণকে বন্দী করে রাখতেই অগণতান্ত্রিক দুঃশাসন অব্যাহত রেখেছে।

টিএস/এসএমএম

আরও পড়ুন