• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১০, ২০১৯, ১২:২৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০১৯, ১২:২৫ পিএম

৬ মাসের জন্য মাঠের বাইরে লেরয় সানে

৬ মাসের জন্য মাঠের বাইরে লেরয় সানে
হাঁটুর ক্রুসিয়েট লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে ফুটবল থেকে ছিটকে গেছেন লেরয় সানে। ফটো : গেটি

ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার লেরয় সানে হাঁটুর ইনজুরির কারণে কমপক্ষে ৬ মাসের জন্য ফুটবল থেকে ছিটকে গেছেন। ইনজুরি গুরুতর হওয়ায় এবারের মৌসুম তার পুরোটাই শেষ হয়ে যাওয়ারও শঙ্কা জেগেছে। 

কমিউনিটি শিল্ডে লিভারপুলের বিপক্ষে ম্যাচে হাঁটুর ক্রুসিয়েট লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে ২৩ বছর বয়সী এই ফুটবলারের আগামী সপ্তাহে বার্সেলোনায় সার্জারি করাতে হবে। 

ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে ছয় থেকে সাত মাস সময় লাগে। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে সে ফিরতে পারবে বলে আশা করছি। 

তিনি বলেন, সে একজন তরুণ খেলোয়াড় আর তাই সার্জারির পর ভালোভাবেই ইনজুরি থেকে সেরে উঠবে বলেই আশা করি। এমন পরিস্থিতিতে সে একাকীত্ব বোধ করতে পারে। তাকে যতটা সম্ভব আমরা স্বাচ্ছন্দ্য অনুভব করানোর জন্য সাহায্য করার চেষ্টা করে যাবো। 

এবারের গ্রীষ্মকালীন মৌসুমে দলবদলের সময় লেরয় সানেকে দলে টানার চেষ্টা করেছিল বায়ার্ন মিউনিখ। এ প্রসঙ্গে গার্দিওলা বলেন, তার চলে যাওয়া বিষয়ে কোনো ভাবনা আমার কাজ করেনি। আমি সবসময় বলে এসেছি সে আমাদের খেলোয়াড় এবং আমাকে নিজে থেকে সে কখনোই দল ছাড়ার ব্যাপারে কিছু বলেনি। আমি সবসময় এটাই ভেবে এসেছি, সে আমাদেরই একজন।

সূত্র : দ্য গার্ডিয়ান 

আরআইএস 

আরও পড়ুন