• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৯, ০৪:১৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০১৯, ০৪:১৩ পিএম

বিসিবির ফ্যাসিলিটিজ কমিটি চেয়ারম্যানের পদ হারাচ্ছেন লোকমান!

বিসিবির ফ্যাসিলিটিজ কমিটি চেয়ারম্যানের পদ হারাচ্ছেন লোকমান!
বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া। ছবি : সংগৃহীত

ক্যাসিনো বিরোধী অভিযানে বর্তমানে গ্রেফতার আছেন বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া। বাড়িতে বিদেশি মদ পাওয়ার পর গ্রেফতারকৃত লোকমানের বিরুদ্ধে অভিযোগ মোহামেডান ক্লাবে ক্যাসিনো চালানোর। লোকমান ছাড়াও আরও বেশ কয়েক জন বিসিবি পরিচালকের নাম ওঠে এসেছে সাম্প্রতিক সময়ে পরিচালিত শুদ্ধি অভিযানে।

যাতে বিসিবির ভাবমূর্তিও ক্ষতিগ্রস্থ হয়েছে। এই অবস্থা কাটিয়ে ওঠতে বিসিবিতেও চলছে সংস্কার কাজ। যার অংশ হিসাবে লোকমানকে ফ্যাসিলিটিজ কমিটির পদ থেকে সরিয়ে দেয়া হতে পারে। তার পরিবর্তে দায়িত্ব পেতে পারেন বিসিবির আরেক পরিচালক তানজিল চৌধুরী।

গত ৯ অক্টোবর বুধবার বিসিবি পরিচালকদের উচ্চপর্যায়ের এক সভায় স্ট্যান্ডিং ও সাব-কমিটি থেকে লোকমানকে সরিয়ে দেওয়ার প্রস্তাব করেছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। একজন পরিচালক এর বিরোধিতা করলেও প্রস্তাবটি মেনে নেন বিসিবি সভাপতি।

ফ্যাসিলিটিজ কমিটির চেয়ারম্যান হওয়ার ব্যাপারে তানজিল বলেন, ‘গত ৯ অক্টোবর বুধবার বিসিবি পরিচালকদের উচ্চপর্যায়ের এক সভায় স্ট্যান্ডিং ও সাব-কমিটি থেকে লোকমানকে সরিয়ে দেওয়ার প্রস্তাব করেছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। একজন পরিচালক এর বিরোধিতা করলেও পাপন তাতে সায় দেন।’

এমএইচবি

আরও পড়ুন