• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২০, ০৮:৩২ পিএম

আতিকের ইশতেহার ঘোষণা রোববার, মির্জা ফখরুল-তাবিথকে আমন্ত্রণ

আতিকের ইশতেহার ঘোষণা রোববার, মির্জা ফখরুল-তাবিথকে আমন্ত্রণ
গণসংযোগ করছেন আতিকুল ইসলাম ● জাগরণ

রোববার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রাজধানীর বনানীর হোটেল লেকশোরে নির্বাচনি ইশতেহার ঘোষণা করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। 

শনিবার (২৫ জানুয়ারি) আতিকুল ইসলামের প্রচারণা কমিটির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিএনপি মহাসচিব ও তাবিথের অফিসে এরই মধ্যে ওই আমন্ত্রণপত্র পৌঁছে দেয়া হয়েছে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

শনিবার গুলশান, বারিধারাসহ আশপাশের এলাকায় প্রচারণা চালান উত্তর সিটির নৌকার প্রার্থী আতিকুল ইসলাম। তার সঙ্গে প্রচারণায় অংশ নেন তার বোনেরাও। গুলশান হেলথ ক্লাবে এক মতবিনিময় সভায় আতিক বলেন, রোববার নির্বাচনি ইশতেহার ঘোষণা করবেন তিনি। সেখানে থাকবে আধুনিক বাসযোগ্য ঢাকা গড়ার রুপরেখা।

১ ফেব্রুয়ারি ( রোববার) সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন আতিকুল ইসলাম। নগরীর বিভিন্ন সমস্যার বিষয়ে মানুষের কাছ থেকে জেনে নিচ্ছেন। মেয়র নির্বাচিত হলে তা সমাধান করার প্রতিশ্রুতি দিচ্ছেন। একই সঙ্গে একটি পরিকল্পিত নগর গড়ে তুলতে নিজস্ব ভাবনার কথা মানুষের কাছে তুলে ধরছেন।

এসএমএম

আরও পড়ুন