• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২০, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২০, ০৫:৪৫ পিএম

সুয়ারেজের অপারেশন করাতে হবে 

সুয়ারেজের অপারেশন করাতে হবে 
লুইস সুয়ারেজের ডান হাঁটুর মেনিসকাসে ইনজুরি ধরা পড়েছে। ফটো : গেটি ইমেজ

উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজের হাঁটুতে আরেকটি অস্ত্রোপচার করতে হবে বলে নিশ্চিত করেছে বার্সেলোনা। ফলে আগামী ২২ ফেব্রুয়ারির আগ পর্যন্ত তিনি আর মাঠে ফিরতে পারবেন না। এই ছয় সপ্তাহে সুয়ারেজ ৬টি ম্যাচ মিস করবেন। তবে উয়েফা চ্যাম্পিয়নস লীগে শেষ ষোলোর লড়াইয়ের আগেই তিনি ফিরতে পারবেন।  

এক বিবৃবিতে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, সুয়ারেজের ডান হাঁটুর মেনিসকাসে যে ইনজুরি ধরা পড়েছে। সেখানে অপারেশনের প্রয়োজন রয়েছে।

উল্লেখ্য, এটাই সুয়ারেজের হাঁটুতে প্রথম অপারেশন নয়। গত বছর মে মাসে এই ডান হাঁটুতেই অপারেশনের কারণে সুয়ারেজ দুইটি লীগ ম্যাচসহ স্প্যানিশ সুপার কাপের ফাইনালে খেলতে পারেননি। 

এর আগে ২০১৪ সালের মে মাসেও তার হাঁটুতে অপারেশন করা হয়েছিল। ওই বছর জুনে বিশ্বকাপের মাধ্যমে তিনি মাঠে ফিরেছিলেন।

গত বৃহস্পতিবার জেদ্দায় স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে মাঠে নেমেছিলেন সুয়ারেজ। গত কয়েক সপ্তাহ ধরেই তিনি হাঁটুর ইনজুরিতে ভুগছেন। 

এবারের মৌসুমে ৩২ বছর বয়সী সুয়ারেজ বার্সেলোনার হয়ে ২৩টি ম্যাচ খেলে ১৪টি গোল করেছেন। এর মধ্যে ১১টি লীগ ম্যাচে এবং তিনটি চ্যাম্পিয়ন্স লীগে। লা লিগায় এ পর্যন্ত সাতটি গোলে সহযোগিতা করেছেন। লা লিগায় বর্তমানে শীর্ষে রয়েছে বার্সেলোনা। আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’তে তাদের প্রতিপক্ষ ইতালিয়ান জায়ান্ট নাপোলি।

সূত্র : বাসস

আরআইএস 
 

আরও পড়ুন