• ঢাকা
  • বুধবার, ০৫ আগস্ট, ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: জুলাই ৮, ২০২০, ১০:১০ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০২০, ১০:১০ এএম

মুক্ত বাতাসে খোশমেজাজে মুশফিক

ক্রীড়া প্রতিবেদক
মুক্ত বাতাসে  খোশমেজাজে মুশফিক
সংগৃহীত ছবি

করোনা আতঙ্ক পাশ কাটিয়ে মাঠে অনুশীলন শুরু করেছেন মুশফিকুর রহিম। সকালে বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে ঘণ্টা দুয়েক রানিং, স্ট্রেচিং আর পিচে হালকা নক করেছেন। সিনিয়র ক্রিকেটারদের মধ্যে মুশফিকই প্রথম, যিনি এই পরিস্থিতিতেও মাঠে অনুশীলন শুরু করেছেন।

একদিন আগে মিরপুর হোম অব ক্রিকেট ঘুরে, ফেসবুক পেইজে আবেগী বার্তায় পরিস্কার করেছিলেন মাঠে ফেরার তাড়না। চব্বিশ ঘণ্টা না যেতেই বেরাইদে, সবুজ গালিচায় ফিরে প্রাণভরে নিঃশ্বাস নিয়েছেন মুশফিকুর রহিম।

জুনের প্রথম সপ্তাহে শেরে বাংলা স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনের জন্য বিসিবির কাছে অনুরোধ করেছিলেন মিস্টার ডিপেন্ডেবল। কিন্তু করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় বোর্ডের সবুজ সংকেত মেলেনি। এর মধ্যেই স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিকল্প খুঁজছিলেন মুশফিক, হাত বাড়িয়েছে ফর্টিস গ্রুপ।

দীর্ঘদিন ঘরবন্দী ফিটনেস ট্রেনিংয়ে হাঁপিয়ে উঠেছেন। বাসার বাইরে আরো বেশি ঘাম ঝড়িয়েছেন। তাতে কিছুটা আক্ষেপ তো মিটেছে। টাইগার ক্রিকেটের সবচেয়ে পরিশ্রমী সদস্য, করোনা সংকটেও যেন এগিয়ে অন্যদের থেকে।

প্রথম দিনের অনুশীলনে খোশমেজাজেই ছিলেন। দৃষ্টিনন্দন মাঠে সকালে ঘণ্টা দুয়েক রানিং, স্ট্রেচিং আর পিচে হালকা নক করেছেন। তাতে অন্যদের কাছে বার্তা পৌঁছে গেছে, বাকিরাও বাইরে বেরিয়ে অনুশীলনের কথা ভাবছেন নিশ্চয়।

কেএপি

আরও পড়ুন