• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০১৯, ০৫:২৬ পিএম

মঙ্গলবার শুরু হচ্ছে জাতীয় জুনিয়র কুস্তি প্রতিযোগিতা

মঙ্গলবার শুরু হচ্ছে জাতীয় জুনিয়র কুস্তি প্রতিযোগিতা
মহানগরী ফুটবল লীগ কমিটির সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের কর্মকর্তারা

বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনা ও আরডিডিএল এর পৃষ্ঠপোষকতায় আগামী ২৩ জুলাই (মঙ্গলবার) থেকে হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হচ্ছে দুই দিনব্যাপী (২৩ ও ২৪ জুলাই) “আরডিডিএল ২৬তম জাতীয় জুনিয়র কুস্তি প্রতিযোগিতা ২০১৯”। এবারের প্রতিযোগিতায় দেশের ৮টি বিভাগের বিভিন্ন জেলা থেকে বালক ও বালিকা দুই বিভাগে সর্বমোট ২০০জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। 

প্রতিযোগিতায় বালকরা লড়বে ৪১-৪৫, ৪৮, ৫১, ৫৫, ৬০, ৬৫, ৭১, ও ৮০ কেজি; এই মোট ৮ ওজন শ্রেণীতে। অন্যদিকে, বালিকারা ৩৬-৪০, ৪৩, ৪৬, ৪৯, ৫৩, ৫৭, ৬১, ৬৫ কেজির ওজন শ্রেণীতে লড়াই করবে।


 
প্রতিযোগিতা উপলক্ষে আজ রবিবার (২১জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ২য় তলায় ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরডিডিএল এর চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান, সিআইপি, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, সদস্য একেএম আব্দুল মবিন ও মাসুদুর রহমান মুন্নাসহ অন্যান্যরা।
 
সংবাদ সম্মেলনে কর্মকর্তারা জানান এবারের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি পদক প্রাপ্ত খেলোয়াড়দের বৃত্তি প্রদান করা হবে। আর আগামীকাল সোমবার (২২জুলাই) বিকেল ৪টা থেকে ফেডারেশনের কক্ষে অংশগ্রহণকারী খেলোয়াড়দের দৈহিক ওজন গ্রহণ করা হবে। 

এসএইচএস  


 

আরও পড়ুন