• ঢাকা
  • বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ০৪:১৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২০, ০৪:১৭ পিএম

‘অপশাসন ও স্বৈরশাসন থেকে মুক্তি চায় জনগণ’

জাগরণ প্রতিবেদক
‘অপশাসন ও স্বৈরশাসন থেকে মুক্তি চায় জনগণ’
বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী ইশরাক, পাশে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ -ছবি : জাগরণ

গ ণ সং যো গ

আওয়ামী লীগ সরকারের অপশাসন ও স্বৈরশাসনের কবল থেকে রক্ষা পেতে আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসীকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) নির্বাচনি প্রচারণার ১২তম দিনে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনে গণসংযোগকালে বিএনপি আয়েজিত পথসভায় তিনি একথা বলেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন, বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল আল নোমান, দলের কেন্দ্রীয় নেতা সালাউদ্দিন আহমেদ, নূরুল ইসলাম মঞ্জু, গিয়াস উদ্দিন আহমেদ, নবীউল্লাহ নবী, এসএম জিলানি, আবু নাসের মোহাম্মদ রাহমতুল্লাহ, তানভির আহমেদ রবিন, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

খন্দকার মোশাররফ বলেন, এই পথসভার মাধ্যমে আজ প্রমাণিত ঢাকা শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ১  ফেব্রুয়ারি নগরবাসীর জন্য একটি বড় সুযোগ। এ সুযোগ কাজে লাগাতে হবে।

ইশরাক বলেন, দেশে এখন আর মানুষের ভোটাধিকার নেই। কথা বলার অধিকারও কেড়ে নেয়া হয়েছে। সরকার আজীবন ক্ষমতায় থাকতেই ফরমায়েসি আদেশের মাধ্যমে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য জোর করে ক্ষমতায় থাকা।  

ইশরাক বলেন, গত কয়েক দিন আমি যেখানে গিয়েছি সেখানেই ধানের শীষের পক্ষে গণজোয়ার দেখেছি, মানুষের ঢল দেখেছি। ভোটবিহীন সরকারের অপশাসন, দুর্নীতির বিরুদ্ধে আজ সারা দেশের মানুষ জেগে উঠেছে। তাই সরকারের কোনও ষড়যন্ত্রই আমাদের বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না।

টিএস/এসএমএম

আরও পড়ুন